Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হরতাল করতে দেয়া হবে না

সংবাদমাধ্যমকে স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০০ এএম

কোনো হরতাল করতে দেয়া হবে না। ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবের বিষয় খতিয়ে দেখে সিদ্ধান্ত নেয়া হবে। গত শুক্রবার রাতে সংবাদমাধ্যমকে এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দেশে এখন ভিভিআইপিরা অবস্থান করছেন। অনেক ইসলামি দল মোদিবিরোধী আন্দোলন করেছে। এসব বিষয় নিয়ে দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারাদেশে শুক্রবার দিবাগত রাত থেকেই বিজিবি মোতায়েন করা হয়েছে।

ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় মোদিবিরোধী আন্দোলনকারীদের ওপর হামলা ও মৃত্যুর ঘটনায় শুক্রবার রাতে সংবাদ সম্মেলন করে হেফাজতে ইসলাম বাংলাদেশ। সেখান থেকে শনিবার সারাদেশে বিক্ষোভ ও রোববার হরতালের ঘোষণা দেয় তারা।



 

Show all comments
  • আবুল বাশার ২৮ মার্চ, ২০২১, ৯:৩০ এএম says : 0
    আপনাদের সোনার ছেলেরা যদি হরতালের ডাক দিতো, তাহলে তো অবশ্যই হরতাল শান্তিপূর্ণভাবে পালিত হওয়ার নির্দেশ জারি করতেন! জনগণের প্রত্যাশা আজ হরতাল পালিত হওয়ার মাধ্যমে পূর্ণ হবে, ইনশাআল্লাহ। ইসলাম বিদ্বেষী মনোভাব লালনকারী কোনো লীগকে তাদের ষড়যন্ত্রে সফলতা অর্জন করতে দেওয়া হবে না। দেশ দরদী নামধারী ইসলাম বিদ্বেষী মনোভাব লালনকারীদেরকে এই দেশ থেকে একদিন উৎখাত করেই ছাড়বো, ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ