Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পোশাককর্মী ধর্ষণ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:৪৬ পিএম

নগরীতে এক পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তাকে ধর্ষণ এবং জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে শারীরিক নির্যাতনের অভিযোগ আনা হয়েছে।
ধর্ষণ মামলায় গ্রেফতার শহিদুল ইসলাম জিসান (২০) সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে মাদক সেবন এবং ছিনতাইয়ের অভিযোগ ছিল বলে জানিয়েছে পুলিশ।
শনিবার নগরীর ডবলমুরিং মডেল থানার বেপারীপাড়া এলাকা থেকে তাকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতার জিসান আগ্রাবাদ হাজীপাড়ার মো. সিরাজের ছেলে। তাদের বাড়ি লক্ষ্মীপুর জেলায়।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, জিসানের সঙ্গে মোবাইলে পরিচয় হয় ওই নারী পোশাককর্মীর। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ডবলমুরিং এলাকায় একটি বাসায় নিয়ে কয়েকবার ধর্ষণ করে। তখনই তাকে সিগারেটের ছ্যাকা দিয়ে শারীরিকভাবে নির্যাতনও করা হয়।
শনিবার সকালে তরুণী অফিসে যাবার জন্য বের হন। বেপারিপাড়া মোড়ে তাকে জোর করে রিকশায় তুলে নিতে চায় জিসান। ধ্বস্তাধ্বস্তির একপর্যায়ে তার মুখে সিগারেটের ছ্যাঁকা দেয়। তখন তরুণীর চিৎকারে টহল পুলিশসহ লোকজন জড়ো হয়ে জিসানকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ