Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার ইছামতি নদী থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ২:০৩ পিএম

সাতক্ষীরার আন্তঃসীমান্ত নদী ইছামতি থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (২৮ মার্চ) বেলা ১১টার দিকে সাতক্ষীরা সদও উপজেলার হাড়দ্দহ সীমান্তের ১নং মেইল পিলারের দক্ষিণে ইছামতি নদীর ভাঙা নামক স্থান থেকে এই লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় ভোমরা ইউপি সদস্য আব্দুল গণি জানান, রোববার সকালে নদীতে মাছ ধরতে যেয়ে কয়েকজন জেলে একটি মরদেহ ভাসতে দেখে তাকে খবর দেয়। বিষয়টি তিনি সদর থানাকে জানালে পুলিশ ১১টার দিকে লাশটি উদ্ধার করে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, মৃতের গলায় একটি রুমাল পেঁচানো ছিল। তার ডান হাতে একটি বালা ও বাম হাতে একটি ঘড়ি রয়েছে। গায়ে সাদা রঙ এর গেঞ্জি ও জিনস এর প্যান্ট পরা ছিল। আনুমানিক ৩৫ বছর বয়সের ওই যুবককে কয়েকদিন আগেই শ্বাসরোধ করে হত্যার পর লাশ নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ওই যুবক ভারতীয় নাগরিক বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ