Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ২:২১ পিএম

লক্ষ্মীপুরের দালালবাজার ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা (পশ্চিম) বিএনপির আহ্বায়ক কামরুজ্জামান সোহেল তাকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন। রবিবার (২৮ মার্চ) দুপুরে জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ প্রতিবাদ জানান। নৌকার পক্ষে ভোট করা ও ৩ লক্ষ টাকা খরচ দেওয়ার বিষয়টিকে মিথ্যা প্রচারণা ও গুজব আখ্যা দিয়ে তিনি এ ধরণের প্রচারণার নিন্দা জানিয়েছেন।

লিখিত বক্তব্যে সোহেল জানান, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়নের নির্বাচনী কর্মকান্ড পরিচালনার জন্য গঠিত দালালবাজার ইউনিয়ন কমিটিতে তিনি যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন এবং কমিটিতে ৩ লাখ টাকা অর্থিক সহযোগীতা করবেন বলে স্থানীয়ভাবে বিভিন্ন মাধ্যমে অপ-প্রচার করা হয়েছে। অথচ এসবের কোনটির সাথে তিনি সম্পৃক্ত নন।

তিনি আরো বলেন, ‘২৪ মার্চ বিকেলে স্থানীয় একটি কলেজে নৌকার প্রার্থী আওয়ামীলীগ নেতাদের নিয়ে বৈঠক করেন। ইউপি চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগ নেতাদের অনুরোধে আমি সেখানে সৌজন্য সাক্ষাত করতে যাই। তবে নির্বাচন কেন্দ্রীক কোন আলোচনায় অংশ নিইনি। পরের দিন একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে এসব অপ্রপচারের শুরু করে। আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ব্যয়ে অর্থ সহযোগীতা করার ঘোষণা দেওয়ার প্রশ্নই আসেনা। ‘আমি ইউপি চেয়ারম্যান হিসেবে আমার একটি স্থানীয় প্রতিপক্ষ রয়েছে। বিএনপির আভ্যন্তরীণ কোন্দলের কারণে এবং জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর ভাগিনা হওয়ায় আমার রাজনৈতিক প্রতিপক্ষ রয়েছে। আমি শহীদ জিয়ার রাজনৈতিক আদর্শে অবিচল থাকার অপরাধে আমি একাধিকবার কারাবরণ করেছি। কয়েকবার হামলা এবং মিথ্যা মামলার আসামী হয়েছি। আমার রাজনৈতিক দৃঢতায় ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বার্থনেষী মহল আমার বিরুদ্ধে অপ-প্রচার অব্যাহত রেখেছে।’ এসব অপ-প্রচারের তীব্র নিন্দা জানিয়ে বিএনপির নির্যাতিত ও নিপিড়িত নেতাকর্মীদের পাশে আজীবন থাকার দৃঢ়তা ব্যক্ত করেন ইউপি চেয়ারম্যান সোহেল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ