Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় হরতাল মোকাবেলায় মাঠে যুবলীগ-ছাত্রলীগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৩:৩২ পিএম

খুলনায় হেফাজতে ইসলামীর ডাকা হরতাল মোকাবেলায় মাঠে নেমেছে যুবলীগ ও ছাত্রলীগ। আজ রোববার সকালে তারা নগরীতে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল করেছে। সমাবেশও করেছে। নগরীর কয়েকটি স্থানে তারা মোটর সাইকেল মহড়া দিয়েছে। যদিও কোথাও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। খুলনায় শান্তিপূর্ণ ভাবেই হরতাল পালিত হচ্ছে।
সকাল সাড়ে ১০ টায় দলীয় কার্যালয় থেকে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতার ৫০ বছরেও এ দেশের স্বাধীনতা বিরোধী শক্তি মৌলবাদের লেবাসে দেশ বিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে। মুজিব আদর্শে বলিয়ান হয়ে স্বাধীনতা বিরোধী এসব অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে। ইসলামের নামে সন্ত্রাস মেনে নেয়া হবে না।
সমাবেশে সভাপতিত্ব করেন নগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ ও পরিচালনা করেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শেখ ফারুখ হাসান হিটলু, যুবনেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, কামরুল ইসলাম, আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, শওকত হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতের হরতাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ