Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ঘরে ঢুকে ডিস ব্যবসায়ীকে হত্যা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৪:২০ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক ডিশ ব্যবসায়ীর ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় বাড়িতে লাগানো সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা।
রবিবার দুপুরে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।
নিহত ইলিম সরকার (৩৫) আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া উত্তরপাড়া এলাকার ফজল হক সরকারের ছোট ছেলে।
পুলিশ জানায়, ইলিম সরকার দীর্ঘ দিন ধরে নিজ এলাকায় ডিস ও নেটের ব্যবসা করে আসছিলেন। ঘটনার সময় সে বাড়িতে একাই ছিলেন। সেই সুযোগে দূবৃত্তরা ঘরে ডুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। যাওয়ার সময় দুর্বৃওরা ওই বাড়ির সিসিটিভির হার্ডডিক্স খুলে নিয়ে যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, নিহতের শরীরে গলায় ও পেটে ধারালো অস্ত্রের ক্ষত রয়েছে৷ প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে সকালে কোনো এক সময় দুবৃত্তরা তাকে মেরে কৌশলে পালিয়ে যায়।
নিহতের বাবা ফজল হক সরকার জানান, বছর খানেক আগে আমার ছেলের সাথে ডিসের ব্যবসা নিয়ে পাশের গ্রামে এক ব্যক্তির দ্বন্দ্ব হয়। তবে এই মুহুর্তে আমরা কাউকে সন্দেহ করতে পারছিনা। তবে তিনি তার ছেলে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।
এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ