Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে আ.লীগ বিদ্রোহী প্রার্থীর চারটি অফিস ভাঙচুর

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৫:১৩ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতস্ত্র) চেয়ারম্যান প্রার্থী মো. ছিদ্দিকুর রহমানের চারটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করার অভিযোগ অভিযোগ পাওয়া গেছে। এসময় তাঁর ৩ সমর্থককে মারধর করা হয়। শনিবার রাতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মাইনুল হায়দারের কর্মীরা এ হামলা ও ভাঙচুর করে। এ ঘটনায় রাজাপুর থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান অভিযোগ করেন, প্রতিপক্ষরা তাঁর লেবুবুনিয়া বাজার, মিয়ারহাট, নৈকাঠি বাজার ও সাতুরিয়া দিঘিরপাড়ের নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে আসবাপত্র ভাঙচুর করে। হামলাকারীরা কয়েকটি কার্যালয়ের চেয়ার নিয়ে যায়। হামলার সময় কার্যালয়ের ভেতরে থাকা তাঁর সমর্থক সঞ্জয়, রাসেল ও এমাদুলকে মারধর করা হয়। কার্যালয় ভাঙচুরের সময় তাকে হত্যার হুমকি দেওয়া হয় বলে রাজাপুর থানায় ৮ জনের মান উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন সতন্ত্র প্রার্থী।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, অভিযোগ তদন্ত করে সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ