Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

আনোয়ারায় স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার-২

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৬:৪৩ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় এক কিশোরিকে গণধর্ষেণর ঘটনা ঘটেছে। এঘটনায় উপজেলার বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন পাহাড়ের ঢালে এক স্কুল ছাত্রী (১৩) গণধর্ষণের অভিযোগে মো. শহীদুল ইসলাম প্রকাশ রাকিব (২০) ও মো. রাজু প্রকাশ সাগর (২৫) নামে ২ আসামীকে গ্রেপ্তার করে। গত (২৫ মার্চ) বৃহস্পতিবার সন্ধ্যায় ওই শিক্ষার্থী গণধর্ষনের শিকার হলে গত শনিবার রাত সাড়ে ১১ টায় আনোয়ারা থানায় ধর্ষিতার বাবা মামলা দায়ের করে। পুলিশ রাতেই অভিযুক্তদের মধ্যে ২ জনকে গ্রেপ্তার করে। বর্তমানে ওই কিশোরি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

আনোয়ারা থানা সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন পাহাড়ের জঙ্গলে স্থানীয় ভাড়া বাসায় থাকা ৭ম শ্রেণির এক শিক্ষার্থীকে একদল বখাটে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পরিবারের লোকজন কিশোরিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গত শনিবার রাত সাড়ে ১১ টায় কিশোরির পিতা বাদী হয়ে আনোয়ারা থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই মামলার আসামী স্থানীয় বরুমচড়া এলাকার নেজাম উদ্দিনের পুত্র মো. শহীদুল ইসলাম প্রকাশ রাকিব (২০) ও বটতলী গ্রামের মৃত আবদুস সালামের পুত্র মো. রাজু প্রকাশ সাগর (২৫) কে বরুমচড়া এলাকা থেকে গ্রেপ্তার করে।

আনোয়ারা থানার অফিসার্স ইনচার্জ এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, বৃহস্পতিবার উপজেলার বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন পাহাড়ের জঙ্গলে এক কিশোরিকে গণধর্ষণের ঘটনায় কিশোরির পিতা শনিবার রাতে ধর্ষণ মামলা করলে পুলিশ ২ আসামীকে গ্রেপ্তার করেছে। গতকাল রবিবার গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ