Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ইন্দুরকানীতে বীর মুক্তিযোদ্ধা পিতা ও মাতাকে কুপিয়ে জখম করেছে মাদকসক্ত ছেলে

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৮:২৬ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে বীরমুক্তিযোদ্ধা পিতা ও মাতাকে কুপিয়ে জখম করেছে মাদকসক্ত ছেলে। স্থানীয় সুত্রে জানা যায়, রোববার বিকালে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বীরমু্িক্তযোদ্ধা হাবিবুর রহমান হাওলাদার (৬৪) ও মা সহায়ক ইউপি সদস্য লুৎফা বেগম(৫০)কে এলো পাথারি ভাবে কুপিয়ে জখম করেছে মাদকাসক্ত ছেলে আরিফুর রহমান অনি(২৫)। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। ঘটনার দিন অনি পিতা মাতাকে নেশা করার জন্য টাকার চাপ দিলে তারা তাকে টাকা দিতে অসম্মতি জানায়। এসময় সে ক্ষিপ্ত হয়ে তার বাবা ও মাকে কুপিয়ে গুরুতর জখম করে। অনি দীর্ঘদিন যাবত নেশায় আসক্ত। এজন্য তার পিতা- মাতাকে শারীরিক নির্যাতন করত অনি। অনি মাদকাসক্ত হওয়ায় তার পিতা এর আগে কয়েকবার স্থানীয় থানা পুলিশের হাতে তুলে দেন তাকে।
ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, ঘটনার খবর পেয়ে আমাদের পুলিশ সদস্যরা সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান। আহত দুজনকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নেশাগ্রস্থ ঐ ছেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ