Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় গৃহবধূকে হত্যার অভিযোগ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৮:২৮ পিএম

মাগুরায় মুক্তা খাতুন (২৪) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটেছে রবিবার সকালে মাগুরা সদরের চাউলিয়া ইউনিয়নের ঘোড়ানাচ গ্রামে । নিহত গৃহবধূ সদরের শত্রুজিৎপুর ইউনিয়নের ফাজিলা গ্রামের মানিক মিয়ার মেয়ে ।

মুক্তার বাবা মানিক মিয়া জানান, ৫ বছর আগে সদরের চাউলিয়া ইউনিয়নের ঘোড়ানাচ গ্রামের নায়েব খা’র ছেলে নাসির খা’র সাথে তার মেয়ে মুক্তার বিয়ে হয় । বিয়ের এক বছর পর থেকে নাসির মেয়ের উপর যৌতুকের দাবী করে নানা ধরনের অত্যাচার-নির্যাতন করে আসছিল । এর প্রেক্ষিতে তাকে ৩ লক্ষ টাকা য়ো হয় । তারপরও সে মুক্তার সাথে খারাপ আচরণ করতে থাকে । কিছুদিন পর তারা জানতে পারে নাসিরের বড় ভাইয়ের স্ত্রী খুরশিদা’র সাথে তার পরকিয়া রয়েছে । নাসিরের কাছে বিষয়টি জানতে চাইলে সে অস্বীকার করে । মুক্তা বিষয়টি জানতে পারলে নাসিরের সাথে তার প্রায়ই ঝগড়া হতো । এর এক পর্যায়ে নাসির ও তার ভাইয়ের স্ত্রী খুরশিদা রবিবার মুক্তাকে গলা টিপে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে । পরে আতœহত্যা করেছে বলে এলাকাবাসীকে জানান । বিষয়টি নাসিরের পরিবার কাউকে না জানিয়ে দ্রুত সদর হাসপাতালে লাশ রেখে পালায় । আমরা ঐ এলাকার প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে দ্রুত হাসপাতালে যেয়ে পুলিশকে খবর দেয় । নিহতের পরিবারের দাবী মুক্তাকে পূর্ব পরিকল্পনার মধ্যিমে নাসির ও তার ভাইয়ের স্ত্রী খুরশিদা হত্যা করেছে । তারা এ হত্যার বিচার দাবী করেছে । মামলার প্রস্তুতি চলছে ।
মাগুরা সদর থানার পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম জানান বিষয়টি তারা অবগত হয়েছ্,ে ইতিমধ্যে মাগুরা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদিসহ সদর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ