Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর গলাচিপা ও মির্জাগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত-৩

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৮:৫০ পিএম

জেলার গলাচিপা বোয়ালিযার নাশকতা বাজার এলাকায় গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে বেপরোয় মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত লেগে মোটরসাইকেল চালকসহ দু'জন ঘটনাস্থলে নিহত এবং এক জন গুরততর আহত হয়েছেন।
গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার ইসলাম জানান, রাত সাড়ে নটার দিকে মাছ ধরার পেশায় নিয়োজিত বোয়ালীয়া এলাকার উঠতি বয়সী তিন যুবক বাড়ির কাছে একজনের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়।বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে খাদে উল্টে পড়ে মোটরসাইকেল চালক সাইমন (২৪) পিতা: সিরাজুল হাওলাদার, রায়হান (১৮) পিতা :নসু সরদার , মাথায় গুরতর আঘাতপ্রাপ্ত হয়। দুর্ঘটনার পড়ে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদেরকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনায় অপর মোটরসাইকেল যাত্রী আসাদুল (১৭) গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়

এদিকে মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. হাদিস উদ্দিন নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। গত শনিবার রাত এগারটার দিকে বাকেরগঞ্জ -বরগুনা মহা সড়কে মহিষকাটা বাজার সংলগ্ন ঘোপের বাড়ি নামক স্থানে। নিহত হাদিস উদ্দিন উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামের মন্টু নেগাবানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ওই দিন হাদিস উদ্দিন পাশ^বর্তী বাকেরগঞ্জ উপজেলা থেকে রাত এগারোটার দিকে এক আরোহী নিয়ে মোটর সাইকেলে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে মির্জাগঞ্জের উত্তর ঝাটিবুনিয়া গ্রামের ঘোপের বাড়ি মোড় এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই হাদিস উদ্দিন নিহত হন এবং আরোহী মো. ফয়সাল হোসেন গুরুতর আহত হন। আহত ফয়সাল হোসেনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মহিববুল্লাহ জানান, এ ব্যাপারে মির্জাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

Show all comments
  • ।।শওকত আকবর।। ২৮ মার্চ, ২০২১, ১০:১০ পিএম says : 0
    নিহতদের রুহের মাগফিরাত কামনা করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ