Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নুসরাতের ভাইরাল ভিডিও ঘিরে তৃণমূলে অস্বস্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১০:২৪ এএম

পশ্চিমবঙ্গে ভোটযুদ্ধ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। একদফার ভোট হয়ে গেলেও বাকি সাতদফার জন্য দলের প্রার্থীদের হয়ে জোর প্রচার চালাচ্ছেন তারকারা। গত শনিবার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন তারকা সাংসদ নুসরত জাহান। সেখানেই মেজাজ হারালেন তিনি। ‘এক ঘণ্টার উপর র‍্যালি করছি। মুখ্যমন্ত্রীর জন্যও করি না। ঠাট্টা করছ?’ দলীয় প্রার্থীর প্রচারে গিয়ে মেজাজ হারিয়ে এমনই মন্তব্য করে বসলেন নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো সেই ভিডিওই। যদিও অপপ্রচার করা হচ্ছে বলে দাবি তৃণমূল সাংসদের। আর সাংসদের পাশেই দাঁড়িয়েছেন তৃণমূল প্রার্থী।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, শনিবার অশোকনগরের দলীয় প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে যান তৃণমূল সাংসদ নুসরাত জাহান। ঘণ্টাখানেক ঠা ঠা রোদে হুড খোলা গাড়িতে প্রচার করার পরেও দলীয় কর্মী অনুরোধ করেছিলেন আরও আধ কিলোমিটার পথ সঙ্গে থাকার। প্রথমে হাত নাড়িয়ে অসম্মতির কথা জানালেও, অনুরোধ থামেনি দলীয় কর্মীর। তারপরেই নুসরাত সাফ জানিয়ে দেন, তিনি পারবেন না। শুধু তাই নয়, মুখের কথা শেষ হওয়ার আগে গাড়ি থেকেও নেমে যান তিনি। ভিডিওতে দেখা যায়, আর থাকা সম্ভব নয় বলে সাফ জানিয়েদেন নুসরাত। এও বলেন, “মুখ্যমন্ত্রীর জন্যও এতক্ষণ র‍্যালি করি না।” কথা শেষ হতে না হতেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নুসরাতের এই ভিডিও। তুমুল বিতর্কে জড়িয়েছেন তারকা সাংসদ।

ঘটনায় তৃণমূলকে কটাক্ষ করতে দেরি করেনি বিজিপি শিবির। তৃণমূল সাংসদের এই বিরক্তি প্রকাশে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে তৃণমূল। যদিও অশোকনগরের সভার নুসরাতের একটি অডিও বার্তা শোনানো হয়। যেখানে তিনি জানান, চোট পাওয়ার জন্যই মাঝ রাস্তায় নেমে গিয়েছেন তিনি। পরিস্থিতি সামাল দিতে, সাংসদের পাশেই দাঁড়িয়েছেন অশোকনগরের তৃণমূল প্রার্থী। তিনি বলেছেন, 'ওনার নামে অপপ্রচার করা হচ্ছে। রোড শো চলাকালীন পায়ে চোট পান নুসরত জাহান। চিকিৎসকের কাছে গিয়েছিলেন তাই থাকতে পারেননি জনসভায়।'

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট হচ্ছে আট দফায়। আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট গ্রহণ। প্রায় মাস দুয়েক আগে থেকেই শুরু হয়েছে প্রচার। সবদলের পক্ষে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করা হয়েছে। তৃণমূলের তালিকায় নাম ছিল নুসরত, মিমি-সহ বহু তারকার। ভোটের আগে প্রায় প্রতিদিনই দলের প্রার্থীদের হয়ে প্রচারে বের হচ্ছেন তারা। রোদ উপেক্ষা করে দীর্ঘক্ষণ প্রচার চালাচ্ছেন। এসবের মাঝেই প্রচারে বেরিয়ে ক্ষুব্ধ নুসরাতের ভিডিও ভাইরাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃণমূল


আরও
আরও পড়ুন