Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

একই মঞ্চে শোবিজের চার তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১১:৪৭ এএম

একই মঞ্চে দেখা যাবে রূপালি পর্দার চার জনপ্রিয় তারকাকে। সেখানে নাচবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে এই প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’। এ অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যাবে ফেরদৌস, পূর্ণিমা, মাহি ও মেহজাবীনকে।

জানা গেছে, জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করা হবে আগামী ২ এপ্রিল। সেদিন অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকেল ৪টায় সরাসরি সম্প্রচার করা হবে। আর সেই অনুষ্ঠানে একই মঞ্চে হাজির হবে শোবিজের চার তারকা।

অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানাতে রবিবার (২৮ মার্চ) বিকেল ৪টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী এবং এসিআই এগ্রো বিজনেসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এস এইচ আনসারী। দীপ্ত কর্তৃপক্ষের দাবি, ২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচারিত হয়ে আসছে কৃষিবিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত কৃষি’। দীর্ঘ সময় ধরে বাংলাদেশের কৃষি অগ্রযাত্রায় নিয়ামক হিসেবে কাজ করছে এই জনপ্রিয় অনুষ্ঠানটি। কৃষির এই অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসব কৃষকদের সম্মাননা জানানোর লক্ষে আয়োজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ