Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

 বিশ্বনাথ গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে আহত মহিলার মৃত্যু

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১:৫৯ পিএম

রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ হলে অগ্নিদগ্ধ হন দিলারা বেগম (৬০) নামের এক মহিলাসহ আরো ৫জন। এ ঘটনায় পর আহতদের ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ৬দিন চিকিৎসাধীন থাকার পর রবিবার রাত ৭টায় তিনি মারা যান। দিলারা বেগম সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের ওয়ারিছ আলীর স্ত্রী।

প্রসঙ্গ, গত ২২ মার্চ দিবাগত রাতে বসতঘরের গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ হলে অগ্নিদগ্ধ হন দিলারা বেগম ও তার পুত্র মঈনুল ইসলাম (২৬) ও ফয়সল আহমদ (২৩)। এসময় তাদেরকে উদ্ধার এবং আগুণ নিয়ন্ত্রণ করতে গিয়ে আহত হন দিলারা বেগমের স্বামী ওয়ারিছ আলী (৭০) এবং প্রতিবেশী নাঈম আহমদ (১৭) ও কামরান মিয়া (২২)।
ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য অগ্নিগদ্ধ দিলারা বেগম, তার পুত্র মঈনুল ও ফয়সলকে তাৎক্ষনিকভাবে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয় এবং গতকাল তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ নভেম্বর, ২০২২
২৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ