Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

যেখানে অরাজকতা সেখানেই ছাত্রলীগ প্রতিহত করবে : লেখক ভট্টাচার্য্য

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ৩:২৫ পিএম

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য সোমবার দুপুরে যশোর শহরের বকুলতলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে শ্রদ্ধা জানানোর পর বলেন, বহির্র্র্বিশে^ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে হেফাজত তান্ডব চালিয়েছে। পাকিস্তানি মদদপুষ্টদের অর্থায়নে তারা এ কার্যক্রম চালাচ্ছে। সারাদেশে যেখানে তারা অরজাকতা চালাবে সেখানেই ছাত্রলীগ প্রতিহত করবে। এজন্য জেলা ও উপজেলা পর্যায়ে নির্দেশনা দেয়া আছে বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, আমরা ছাত্র ও তরুণ সমাজ আসলেই খুব হতাশ। জাতির পিতার নেতৃত্বে আমরা যে স্বাধীনতা অর্জন করেছিলাম; সেই স্বাধীনতার আমরা ৫০ বছর উদযাপন করছি। কিন্তু সেই সময় আমরা দেখতে পাচ্ছি ৭১’র স্বাধীনতা বিরোধী চক্র বাংলাদেশকে খারাপভাবে বর্হিবিশ্বের কাছে উপস্থাপনের চেষ্টা করছে। তারা ৭৫’এ জাতির জনককে হত্যা করে বিশে^র বুকে আমাদেরকে বিশ্বাসঘাতকের লেবাস লাগিয়ে দিয়েছিলো। ঠিক সেইভাবে আজকে যখন সারা বিশ্ব থেকে সরকার প্রধানরা বাংলাদেশে আসছে, ১০দিন ব্যাপী সুবর্ণজয়ন্তির উৎসবকে ভন্ডুল করতে ও বিশ্বের দরবারে বাংলাদেশকে হেয়প্রতিপন্ন করতে হেফাজতিরা উঠেপড়ে লেগেছে।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, সহ সভাপতি আব্দুল মজিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী।

এর আগে শত শত ছাত্রলীগ নেতাকর্মী ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে অভ্যর্থনা জানাতে শহরের দড়াটানা বকুলতলাস্থ বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে অবস্থান নেন। এসময় তারা ছাত্রলীগ সেক্রেটারিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। শ্রদ্ধাঞ্জলি প্রদান শেষে লেখক ভট্টাচার্য্য যশোর পৌর নির্বাচনের মেয়র প্রার্থী হায়দার গণি খান পলাশের পক্ষে লিফলেট বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ