Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষিণ আফ্রিকায় অপহরণ টাঙ্গাইলে মুক্তিপণের ৩০ লাখ টাকাসহ অপহরণকারী দলের দুই সদস্য গ্রেফতার

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে অপহরণের সাথে জড়িত অভিযোগে কামাল হোসেন ও জিয়াউর রহমান নামে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। মির্জাপুর উপজেলার বাইমহাটি এলাকা থেকে মুক্তিপণের দাবিকৃত ৩০ লাখ টাকাসহ তাদের গ্রেফতার করা হয়। একই সাথে দক্ষিণ আফ্রিকায় অপহরণ হওয়া মো. মাহবুবুর রহমানকে ছেড়ে দিয়েছে অপহরণকারীরা।
গতকাল মঙ্গলবার টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মো. মহিউদ্দিন ফারুকী তার নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ অবহিতকরণ সভার মাধ্যমে জানান, গত ২৯ আগস্ট নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ আজিবপুর গ্রামের বাসিন্দা দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো. মাহবুবুর রহমান কেপটাউন শহরের কোন একটি স্থান থেকে অপহরণের শিকার হন। পরে ৪ সেপ্টেম্বর মোবাইল ফোনের মাধ্যমে বাংলাদেশে মাহবুবুর রহমানের ভগ্নিপতি মো. সুরুজ জামানের নিকট মুক্তিপণ হিসেবে প্রথমে ৭০ লাখ পরে ৩০ লাখ টাকা দাবি করা হয়। মুক্তিপণের টাকা পরিশোধের জন্য টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা শহরের বাইমহাটি এলাকার একটি ঠিকানা ও মোবাইল নাম্বার দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ আফ্রিকায় অপহরণ টাঙ্গাইলে মুক্তিপণের ৩০ লাখ টাকাসহ অপহরণকারী দলের দুই সদস্য গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ