Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবির দিক থিয়েটারের সভাপতি সাদাফ-সাধারণ সম্পাদক সাইদুল

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ৮:৫৭ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি ) অন্যতম নাট্য সংগঠন ‘দিক থিয়েটার’র সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আব্দুল বাছিত সাদাফ এবং সাধারণ সম্পাদক হিসেবে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সাইদুল হাসান নির্বাচিত হয়েছেন। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় অনুষ্ঠিত এক সাধারণ সভায় সংগঠনটির নেতাকর্মীরা আগামী এক বছরের জন্য ২১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটিতে সহ-সভাপতি পদে বিকু রঞ্জন দাস এবং সিরাতুল মুস্তাকিম, সহ-সাধারণ সম্পাদক পদে আব্দুর রাহমান আল-ফারুক, সাংগঠনিক সম্পাদক পদে মো. শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনিরা বেগম, কোষাধ্যক্ষ পদে আর্নিকা দে নির্বাচিত হয়েছেন। সহ-কোষাধ্যক্ষ পদে অনামিকা দেবনাথ, প্রচার সম্পাদক পদে হাবিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক পদে আবিদা সুলতানা বর্ষা, দপ্তর সম্পাদক পদে রাকিব আল হাসান নির্বাচিত হয়েছেন।

এছাড়াও এ কমিটিতে অনুষ্ঠান সম্পাদক পদে তামিম ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. আবু বকর, লিয়াজো সম্পাদক পদে অনন্যা ঘটক এবং কার্যনির্বাহী সদস্য পদে রিয়াদ হাসান, আব্দুল্লাহ আল ফেরদৌস, নূর মো. বায়েজিদ, সৈকত রায়, প্রিতম রায় ও হামিম চৌধুরী নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, ‘নাটকে সাম্যের আন্দোলন, জীবনের ভাষায় মুক্তি অন্বেষণ’ এই স্লোগানকে সামনে রেখে শাবিপ্রবিতে ১৯৯৯ সালের ১৮ আগস্ট থেকে ‘দিক নাট্য সংঘ’ নামে যাত্রা শুরু করে ‘দিক থিয়েটার’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ