Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিউজিল্যান্ডকে চেপে ধরেছে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ১২:৪৪ পিএম | আপডেট : ১২:৫১ পিএম, ৩০ মার্চ, ২০২১

জীবন পাওয়ার পর তা কাজে লাগাতে পারলেন না অ্যালেন। তাকে ফিরিয়েই কিছুটা স্বস্তি পেলেন তাসকিন আহমেদ। জীবন পাওয়া শটের মতোই অনেক উঁচুতে তুলেছিলেন অ্যালেন। স্কয়ার লেগে দারুণ ক্যাচ নেন মোহাম্মদ নাঈম শেখ। ১০ বলে ১৭ করে ফিরলেন অ্যালেন। নিজের প্রথম ওভারে অ্যালেন ও গাপটিলের ব্যাটে দুটি ছক্কা হজম করে শেষ বলে সাফল্য পেলেন তাসকিন।

তাসকিনের পর সাইফউদ্দিন ফেরান গাপটিলকে, এরপর শরিফুল ফেরান ডেভন কনওয়েকে। নিউজিল্যান্ড ৭ ওভারে ৫৮/৩

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রথম টি-টোয়েন্টি হেরে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয়ের প্রত্যয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। আজ সিরিজ বাঁচানোর লক্ষ্যে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় টাইগাররা।

প্রথম টি-টোয়েন্টিতে ভালো সূচনার আশায় ছিল বাংলাদেশ। কিন্তু প্রথম ম্যাচেই হতাশ করেন তারা। হ্যামিল্টনে টস জিতে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ২১০ রান করে। ২১১ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪৪ রানে ইনিংস থামে বাংলাদেশের।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে ৮ ম্যাচ খেলে এখনও জয় পায়নি বাংলাদেশ। শুধু তাই নয়, নিউজিল্যান্ডের মাটিতে কোনো ফরম্যাটেই জয় পায়নি লাল-সবুজের দল।

দ্বিতীয় ম্যাচে সাফল্যে আশাবাদী অধিনায়ক মাহমুদউল্লাহ বলেন, নিউজিল্যান্ডের কন্ডিশন সবসময়ই চ্যালেঞ্জিং। ভালো খেলতে পারলে ম্যাচের ফল পক্ষে আসবে। আমাদের জয়ের ক্ষুধা রয়েছে। আমরা জয়ের জন্য মুখিয়ে আছি। আশা করি, আমরা সেরা ক্রিকেট খেলতে পারব।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, উইল ইয়াং, গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি (অধিনায়ক), ইশ সোধি, হামিশ বেনেট, অ্যাডাম মিল্ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ