Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

দুমকিতে তিন ইউনিয়নের ৬ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে উপজেলা আ.লীগ থেকে বহিষ্কার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ২:২৭ পিএম

পটুয়াখালীর দুমকী উপজেলার তিনটি ইউনিয়নের ৬জন চেয়ারম্যান পদে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ সহ সকল পদ থেকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।
দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ জানান, দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে দলের প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হওয়ায় দুমকি উপজেলার পাংগাশিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে দুমকি উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান তালুকদার, পাংগাশিয়া ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ আলমগীর সিকদার, পাঙ্গাশিয়া ইউনিয়নের কৃষক লীগের নেতা মোঃ ফরিদুল ইসলাম, মুরাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে দুমকি উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোসা: আকলিমা আক্তার আঁখি, দুমকি উপজেলা যুবলীগ নেতা পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আনোয়ারুজ্জামান ইমরোজ, এবং আংগারিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আংগারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম শাহ আলমকে বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটি ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগ এর নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দলের প্রাথমিক সদস্যপদ সহ সকল পদ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ