Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

নেছারাবাদে অনলাইনে অ্যাসাইনমেন্ট দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৪:৪৬ পিএম

নেছারাবাদে অনলাইনে বিদ্যালয়ের অ্যাসাইনমেন্ট জমা দেয়ার কথা বলে নবম শ্রেণীর ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে একই গ্রামের অপু ভট্টাচার্য (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে। সোমার বিকেলে উপজেলার জলাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবক ওই গ্রামের বাসু ভট্টাচার্যের ছেলে। বিষয়টি নিয়ে মেয়ে পক্ষকে চাপে রেখে গত দু'দিন ধরে দফায় দফায় বৈঠক করে আপষ মিমাংসার চেষ্টা চলছে। ওই গ্রামের দুই মেম্বর প্রার্থী অভিযুক্ত যুবকের পক্ষ নিয়ে এ আপষ মিমাংসার চেষ্টা চালাচ্ছেন। ওই মেয়েটি একটি অতি সাধারন জেলে পরিবারের সন্তনি।

মেয়ের মা অভিযোগসুরে বলেন, আমরা খুবই গরীব। মেয়েকে দূরে কোথাও বিয়ে দিতে হবে। তাদের সাথে আমরা পেরে উঠবোনা। তার মা বলেন, মেয়েকে পড়াশুনার জন্য মোবাইল কিনে দিতে পারছিনা। তাই মাঝেমধ্য অনলাইনে বিদ্যালয়ের অ্যাসাইনমেন্ট জমা দেয়ার জন্য সে অপুর কাছে যেত। ঘটনার দিন অপু অ্যাসাইনমেন্টের কথা বলে মেয়েকে ডেকে নিয়ে যায়। খালি ঘরে একা পেয়ে মেয়েকে ধর্ষনের চেষ্টা চালিয়েছে।

মেয়ের আপন চাচি বলেন, ঘটনার দিন মেয়েটি দুপুর পর্যন্ত তার কাছে ছিল। হটাৎ অপু এসে অ্যাসাইনমেন্টের কথা বলে মেয়েকে একটু সময়ের কথা বলে তাদের ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে গিয়ে মেয়েকে অপু মোবাইল দিয়ে পিছন দিয়ে জোড়পূর্বক ঝাপটে ধরে।

ওই গ্রামের সাবেক ইউপি সদস্য ক্ষুধিরাম বলেন, মেয়েটি খুবই গরীব। তার বাবা একজন জেলে। তাই বিষয়টি বেশিদূর না গড়ানো ভালো। তাকে তো বিয়ে দিতে হবে। তাই মেম্বর প্রার্থী মানিক আর আমি মিলে একটা সমাধানের চেষ্টা চালাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ