Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের সময়সীমা বেঁধে দিলেন মিঠুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৪:৪৮ পিএম

পশ্চিমবঙ্গের জনসাধারণের উদ্দেশ্যে একগুচ্ছ প্রতিশ্রুতি দিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। দ্বিতীয় দফার ভোটের আগে মিঠুন বাঁকুড়ার ইন্দাসে, পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা, কেশপুর, এবং ডেবরায় রোড শো করলেন। এখানে এসেই একগুছ প্রতিশ্রুতি দিলেন তিনি।

এদিনের রোড শোতে সর্বত্রই ছিল অগনিত মানুষের ভিড়। মহাগুরু মিঠুন চক্রবর্তীকে একবার দেখার জন্য রাস্তার দুধারে ভিড় জমিয়েছিল সাধারণ মানুষ। তার কথায় বাংলায় এবার পরিবর্তন আসছেই। একইসঙ্গে বাংলায় উন্নয়নের সময়সীমাও বেঁধে দিলেন তিনি।

বাঁকুড়ার ইন্দাসে নির্বাচনী প্রচারে থেকে মিঠুন বলেন, “পরিবর্তনের স্লোগান দেওয়া হলেও বিগত ১০ বছরে তা হয়নি”। মিঠুনের কথায় রাজ্যে বিজেপি এলে ৬ মাসের মধ্যে সাধারণ মানুষ তার পরিবর্তন টের পাবেন। এছাড়াও দিলেন বহু প্রতিশ্রুতি।

মিথুন চক্রবর্তীর কথা অনুযায়ী, “সোনার বাংলা তৈরি হবে। হাসপাতালের বেড শীতাতপ নিয়ন্ত্রিত করা হবে। যার জন্য বাড়তি কোনও পয়সা সাধারণ মানুষকে দিতে হবে না। বিদ্যুতের দাম ১০০ শতাংশ কমানো হবে। পশ্চীমবঙ্গে শিল্পস্থাপনে উদ্যোগী শিল্পপতিদের পাশে থাকবে সরকার। তোলাবাজির খপ্পরে পড়তে হবে না। পাশাপাশি পশ্চীমবঙ্গে আসা শিল্পপতিদের সাফ বলে দেওয়া হবে যে, বাংলার বেকার যুবকদের চাকরি দিতে হবে।”

এরপরেও তিনি আরো যোগ করে বলেন, “আবেদন করার ৯০ দিনের মধ্যে সবকিছুর লাইসেন্স দেওয়া হবে।”



 

Show all comments
  • SAZIB ৩০ মার্চ, ২০২১, ৬:৩৫ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply
  • Shahnoor Alam Bhuiyan ৩০ মার্চ, ২০২১, ৯:০৮ পিএম says : 0
    তিনি চলচ্চিত্রের নায়ক। সিনেমার ডায়ালগের মতোই পরিবর্তনের প্রতিশ্রুতি অসংখ্য দিতেই পারেন, কিন্তু বাস্তবতাটা বুঝা উনার পক্ষে সম্ভব নয়...।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ