Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকা চাঁদা না দেয়ায় ঠিকাদারকে মাদক ব্যবসায়ীদের গুলি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

 রাজধানীর পশ্চিম মাটিকাটা এলাকায় মাদক ব্যবসায়ীদের গুলিতে মো. আরব আলী (৪০) নামে এক ঠিকাদার গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় রঙমিস্ত্রি রফিকুল ইসলাম (৩৪) নামে আরেকজনকে পিটিয়ে ও পিস্তলের বাট দিয়ে মেরে গুরুতর আহত করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে দুপুর আড়াইটায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রাত পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।
ক্যান্টনমেন্ট থানার এসআই মো. আমান বলেন, কয়েকজন সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী তাকে গুলি করেছে বলে জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গুলিবিদ্ধ আরব আলী ঢামেকে সাংবাদিকদের বলেন, পালু সুজন ও যুবরাজ এরা সবাই ইয়াবা ব্যবসা করেন। আমি ঠিকাদার মানুষ, আমার কাছে প্রায়ই মোটা অঙ্কের চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় আমি বাসা থেকে বের হলেই পালু আমাকে পিস্তল দিয়ে আমার ডান পায়ের উরুতে গুলি করে। পরে আমাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে স্বজনরা। এক্স-রে করে দেখা যায়, গুলি গোশত ভেদ করে বের হয়ে গেছে। আমরা কি এদের জন্য ঠিকমতো ব্যবসাও করতে পারব না?

আহত রঙমিস্ত্রি রফিকুল ইসলাম বলেন, আমি পেশায় রংমিস্ত্রি। আমার সঙ্গে কোনো লেনদেন বা ঝামেলা নেই। আরব আলী ভাই আমার এলাকার বড় ভাই। সুজন, দুলাল, মিন্টু, যুবরাজ ও সাবু আমাকে ইয়াবা বেচতে বলে, আমি না বেচায় আজকে আমাকে ওরা বাসায় ঢুকে কাঠ দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। তাদের তিন জনের হাতে তিনটি পিস্তল ছিল। পিস্তলের বাট দিয়ে আমার মাথায় আঘাত করে। আমার শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। আরব আলী ও রফিকুল ইসলাম পশ্চিম মাটিকাটা এলাকায় থাকেন। আরব আলীর বাড়ি নাটোর জেলার বড়াইগ্রাম থানায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ