Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

বোচাগঞ্জে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ১

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বোচাগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জে এক স্কুল ছাত্রীকে চাপাতি দিয়ে আঘাত করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
সেতাবগঞ্জ পৌর শহরের মিলরোড লেবার লাইন পাড়ার ভাড়াটে বাসিন্দা সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমী স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী জাকিয়া সুলতানাকে (১৩) ৭ সেপ্টেম্বর বুধবার সকাল আনুমানিক ৯টার দিকে তার শয়ন কক্ষে প্রবেশ করে মো. ইব্রাহিম চৌধুরী (২২) ধারালো চাপাতি এলোপাথাড়ি দিয়ে আঘাত করতে থাকে। এসময় জাকিয়ার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ঘাতক ইব্রাহিম চৌধুরী পালিয়ে যায়।

জাকিয়া ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার আমগাঁও গ্রামের মো. জমসেদ আলীর কন্যা। ইব্রাহিম মিলরোড ছটকুর মোড় এলাকার বাসিন্দা মৃত কফিলউদ্দীন ওরফে বাচ্চা চেয়ারম্যানের পুত্র। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় জাকিয়াকে প্রথমে বোচাগঞ্জ হাসপাতালে এবং পরবর্তীতে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে বোচাগঞ্জ থানা পুলিশ দুপুরে অভিযান চালিয়ে ছটকুর মোড় এলাকা থেকে ঘাতক ইব্রাহিম চৌধুরীকে গ্রেফতার করেছে। এব্যাপারে বোচাগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। এ ব্যাপারে বোচাগঞ্জ থানার ওসি মো. হাবিবুল হক প্রধান আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ