Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নব্বইয়ের দশকেই করোনার ভবিষ্যৎ বাণী করেছিলেন ববি দেওল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১১:০৫ এএম

গত এক বছর ধরে সারা বিশ্ব জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। দীর্ঘ লকডাউনের পর করোনার প্রকোপ কিছুটা কমলেও নতুন বছরে ফের মাথাচাড়া দিয়ে উঠছে এই মরণ ভাইরাস। তবে আচমকা আসা এই মহামারি সম্পর্কে কেউ ঘুণাক্ষরেও টের না পেলেও একজন মানুষ কিন্তু অনেক আগে থেকেই সবটা জানতেন।

তিনি আর কেউ নন, অভিনেতা ববি দেওল । করোনা আসার বহু আগে সেই নব্বইয়ের দশকেই তিনি বুঝে গিয়েছিলেন এমন এক ভয়ঙ্কর ভাইরাস রাজত্ব করবে গোটা বিশ্বে। তাই সেই সময় থেকেই জরুরি বিধি নিষেধ মানা শুরু করে দেন ববি। এমনকি ঐশ্বর্য রাই বচ্চন যে করোনা আক্রান্ত হবেন সেটা আগে থেকেই বুঝতে পেরে অভিনেত্রীর সোয়াব টেস্টও করেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ববিকে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরে সামাজিক দূরত্ব মেনে চলতে। এমনকি ঐশ্বর্যর সোয়াব টেস্টও করতে। পুরো ভিডিওটাই ববির বিভিন্ন ছবির দৃশ্য জুড়ে বানানো হয়েছে। ভিডিওর ক‍্যাপশনে লেখা হয়েছে, ‘লর্ড ববি আগেই করোনার ভবিষ্যৎ বাণী করেছিলেন ও আমাদের বিধি নিষেধ মানতে বলেছিলেন।’

মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছেন ভিডিওটি দেখে। একজন মজা করে লিখেছেন, দার্শনিক থেকে সৈনিক বা ডিজে, কত ধরনের চরিত্র একজন মানুষ করতে পারে। ইনিই লর্ড ববি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই মজার ভিডিও।

প্রসঙ্গত, কয়েকটি হিট ছবির পর হঠাত করেই পতন শুরু হয় ববির। এক সময় আর বলিউডে শোনাই যেত না তার নাম। কিন্তু আশ্চর্যজনক ভাবে ফের কামব‍্যাক করেছেন ববি। আর বড়পর্দায় ফিরেই সিনেপ্রেমীদের রীতিমতো চমকে দিয়েছেন এই অভিনেতা। রেস থ্রি, হাউসফুল ৪, দ্যা ক্লাস অফ ৮৩, আশ্রমের মতো ছবি ও ওয়েব সিরিজ নতুন পরিচিতি এনে দিয়েছে ববিকে। একসময় অভিনেতার কাছে কোনো কাজ ছিল না। দিনের পর দিন বাড়িতেই থাকতেন তিনি।

জানা যায়, অবসাদে ভুগতে ভুগতে একসময় মদ্যপানে আসক্ত হয়ে পড়েন ববি। জিম যাওয়াও ছেড়ে দেন। তবে খুশির কথা, বেশিদিন এমন ভাবে নিজেকে দেখতে পারেননি অভিনেতা। আবার নতুন করে কিছু করে দেখানোর চ‍্যালেঞ্জ নেন তিনি। জিমে গিয়ে শুরু করেন কঠোর শরীরচর্চা। তার নতুন ছবি দেখে সত‍্যিই চোখ কপালে উঠেছিল সকলের।



 

Show all comments
  • Al Mamun ৩১ মার্চ, ২০২১, ১২:৩২ পিএম says : 0
    ওরে বিশ্ব করোনা পদক দেওয়া হোক
    Total Reply(0) Reply
  • MD Tofazzal Hossain ৩১ মার্চ, ২০২১, ১২:৩২ পিএম says : 0
    মান ইজ্জতের ভয়ে কিছু কইতেও পারি না
    Total Reply(0) Reply
  • Reazul Hossain ৩১ মার্চ, ২০২১, ১২:৩৪ পিএম says : 0
    এ কথা আর প্রচার করবেন না ।
    Total Reply(0) Reply
  • Md Saiful Islam Chy ৩১ মার্চ, ২০২১, ৭:০৮ পিএম says : 0
    বাংলাদেশের বিশেষ অজ্ঞরা যদি এই কথা মানতো, তাহলে করোনার চাইতে দ্বিগুণ শক্তিশালী হতে পারতো। না মানাতে আজ এঅবস্থা।
    Total Reply(0) Reply
  • Kamal Parvez ৩১ মার্চ, ২০২১, ৭:০৯ পিএম says : 0
    বুঝলাম না পাগল কে? সাংবাদিক নাকি ববি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ