Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সুবর্ণজয়ন্তী কলঙ্কিত করতেই হেফাজতের নাশকতা: আইজিপি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৩:০৬ পিএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কলঙ্কিত করতে হেফাজতে ইসলাম এই নাশকতা চালিয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আজ বুধবার (৩১ মার্চ) সকালে সিএমএইচ-এ আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যারা হামলা ও নাশকতা চালিয়েছে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এই হামলার নির্দেশদাতাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। বিতর্ক এড়াতে হেফাজতের শীর্ষ নেতাদের বিরুদ্ধে মামলা হয়নি বলেও জানান আইজিপি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, মামলায় হেফাজত নেতাদের নাম দেয়া হয়নি বিষয়টি এমন নয়, যারা হামলা করেছে তাদের নামে মামলা হয়েছে। যারা নির্দেশদাতা তাদের নামও তদন্তে বেরিয়ে আসবে। এরপরই যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, দেশের বেশ কয়েকটি জেলায় হেফাজতে ইসলামের একাধিক সহিংস বিক্ষোভের ঘটনায় কমপক্ষে ৩৪টি মামলায় ৩০০ চিহ্নিত ব্যক্তিসহ প্রায় ২০ হাজার লোকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে কোনো মামলায় হেফাজতের শীর্ষ নেতাদেরকে আসামি করা হয়নি।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ৩১ মার্চ, ২০২১, ৪:০৩ পিএম says : 0
    রাতারাতি বড়লোক গরিবের ঘরে অথবা চাষির ঘরে আমরা জন্ম গ্রহন করে লেখা পড়া করে কেউ আজ মন্ত্রী কেউ বিচার পতি আবার কেউ কেউ উর্দুতনও কর্মকর্তা কিন্তু আসলে দেশ ও জনগনের জন্য কেউই নাই সবাই সারতের জন্য পক্ষপাতিত্ব করে থাকে এমন অনেক সরকারি কর্মকর্তা কর্মচারীদের চবি মাঝে মধ্যে পেপারে আসে।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ৩১ মার্চ, ২০২১, ৪:১৮ পিএম says : 0
    প্রকৃত মুক্তিযোদ্ধাদের বাদ দিয়ে কিছু দুষ্কৃতিকারীদের নিয়ে স্বাধীনতার য়েসুবর্ণজয়ন্তী পালন করা যায়? হেফাজতে ইসলাম তো নাশকতা করে নাই। বরং তোমরা বাংলাদেশ পুলিশ..ও অন্যান্য সব লীগ মিলে হেফাজতে ইসলামের প্রায় 20 জন খুন করেছ।
    Total Reply(0) Reply
  • Jack Ali ৩১ মার্চ, ২০২১, ৪:২৪ পিএম says : 0
    We muslim celebrate any things only we celebrate 2 Eid, Eidul Frtre, Eidul Adha. How come a muslim invite Muslim Butcher Modi, not only that muslims are not safe, if muslim eat beef they hindu killed them like fly, not only that MODI's BJP party spread Islamophobia like you IGP. Our ruler and India have destroyed our country in every way. nearly 2 hundred thousands indian work in our country and they take nearly 33 thousands crores of Ruppes from our country whereas our people are jobless; India have blocked 59 rivers as such nearly 6000 villages have been affected not only that our countries water level is going down in alarming rate. We have given them transit, they don't want to pay also trade gap.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ