Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

ইন্দুরকানীতে ব্যবসায়ীকে নির্যাতন

ইউপি চেয়ারম্যান সহ ১০জনের বিরুদ্ধে মামলা যুবলীগ আওয়ামীলীগের ২ নেতা গ্রেফতার

ইন্দুরকানী(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৪:১১ পিএম

ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যান সহ ১০জনের বিরুদ্ধে মামলা । এ ঘটনায় পত্তাশী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আঃ মজিদ ফকির ও আওয়ামীলীগ নেতা মোঃ আলাম ফকির কে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ । ইন্দুরকানী উপজেলার পত্তাশী গ্রামের মোঃ আলী আকবার এর ছেলে কাঠ ব্যবসায়ী আল আমিন কে মধ্যযুগীয় কায়দায় পিটিয়ে নির্যাতনের অভিযোগে ২নং পত্তাশী ইউনিয়ন চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন ও তার ছেলে সানী সহ ১০জনের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় মামলা দায়ের করেন নির্যাতনের শিকার আলআমিনের পিতা আলি আকবার।

মামলা সূত্রে জানা যায়, আল আমিন একজন কাঠ ব্যবসায়ী রোববার রাতে স্থানীয় একটি মাদ্রাসায় মাহফিল শুনে বাড়ি ফিরছিলেন। প্রতিমধ্যে এজাহার নামীয় আসামীরা পূর্ব শত্রুতার জের ধরে পরস্পর যোগসাযজে আল আমিনকে হত্যার উদ্যেশ্যে হাত পা বেধে দেশীয় অ¯্র, লোহার রড,হাতুরি দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে থানা পুলিশ খবর দিয়ে একটি মেয়েকে দিয়ে মিথ্যা মামলা দেন। আল আমিন বর্তমানে পুলিশ প্রহরায় পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

অভিযুক্ত হাওলাদার মোয়াজ্জেম হোসেন জানান, আগামী ইউপি নির্বাচন সামনে রেখে আমার বিরুদ্ধে একটি পক্ষ মিথ্যা মামলা সাজিয়েছে । এ ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই ।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, আল আমিনের পিতা বাদী হয়ে ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এজাহার নামীয় ২জনকে আটক করে ওই মামলায় বুধবার আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের অভিযান চলছে ।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন