Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে হামলা ভাংচুর

জেলা বিএনপির সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৯:১৯ পিএম

আজ সন্ধ্যায় পটুয়াখালী জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার তার লিখিত বক্তব্যে অভিযোগ করেন গতকাল ৩০ মার্চ রাতে জেলা বিএনপির কার্যালয়ে জয়বাংলা স্লোগান সহকারে ছাত্রলীগের সশস্ত্র কর্মীরা

অতর্কিত ভাবে হামলা চালিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে তালা ভেঙ্গে অফিস প্রবেশ করে অফিসের আসবাবপত্র সহ কাগজ পত্র পুড়ে ফেলে, শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি ভাংচুর করে পুড়িয়ে ফেলে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আ: রশিদ চুন্নু মিয়া, সদস্য আলহাজ্ব শাহজাহান খান,কাজী মাহবুব আলম, দেলোয়ার হোসেন খান নান্নু,এ্যডভোকেট মজিবর রহমান টোটন, অধ্যাপক বাহাউদ্দিন বাহার,মনিরুল ইসলাম লিটন, মিজানুর রহমান,এ্যডভোকেট হুমায়ূন কবির প্রমুখ।

 



 

Show all comments
  • ।।শওকত আকবর।। ৩১ মার্চ, ২০২১, ৯:৪৭ পিএম says : 0
    আমাদের এলাকায় বি এন পি'র কোন কার্যক্রম নাই।মিছিল মিটিং সভা সমাবেশ হয়না।তবে কেন এমন হামলা? তা হলে কি মরাটাকে মার ক্যা,,মরাটা নড়েক্যা??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ