Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফেনসিডিলসহ আইনজীবী আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

যশোরের বাঘারপাড়ায় ফেনসিডিলসহ মিজানুর রহমান বিপ্লব নামে এক আইনজীবীকে আটক করেছে পুলিশ। আটক আইনজীবী যশোর শহরের খড়কী ষ্টেডিয়ামপাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে। অন্য একটি মাদক মামলায় তিনি জামিনে বের হয়েছেন। উপজেলার বন্দবিলা ইউনিয়নের তেলীধান্যপুড়া থেকে মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। পুলিশ জানায়, গোপনে খবর আসে খাজুরা বাসস্ট্যান্ড সংলগ্ন তেলীধান্যপুড়ায় ফেনসিডিল ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন খবরে খাজুরা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক রাশেদ সরদার সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি পেয়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্সরা মিজানুর রহমান বিপ্লবকে আটক করে। এ সময় তার প্যান্টের পকেট থেকে ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন বলেন, মিজানুর রহমান বিপ্লব সমিতির তালিকাভূক্ত একজন আইনজীবী।

তবে সম্প্রতি বিভিন্ন অভিযোগে তাকে সমিতি থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কয়েকদিন আগে সে (বিপ্লব) একটি মাদক মামলায় জামিনে বের হয়েছে বলে শুনেছি। মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঘারপাড়া থানার উপ-পরিদর্শক সজল কুমার বিশ্বাস বলেন, আটক আইনজীবীর বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনজীবী আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ