Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনা ও পীরগঞ্জে গুলি করে টাকা ছিনতাই

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

খুলনায় ব্যবসায়ীকে ও পীরগঞ্জ এক বিকাশ কর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-
খুলনা ব্যুরো জানায়, খুলনায় ফাঁকা গুলি ছুড়ে সিকদার সাইফুল ইসলাম নামে এক ব্যবসায়ীর কাছ থেকে দুই লাখ ১১ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে মহানগরীর টিবি ক্রস রোড এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সিকদার সাইফুল ইসলাম জানান, রাত ১০টার দিকে স্টেশন রোডের শিকদার অ্যান্ড সন্স নামে দোকান বন্ধ করে মোটরসাইকেলে মহানগরীর টিবি ক্রস রোডে নিজের বাসার উদ্দেশ্যে রওনা হন। বাসার কাছাকাছি পৌঁছলে দুই দিক দিয়ে দু’টি মোটরসাইকেলে তাকে অবরুদ্ধ করে দুর্বৃত্তরা ফাঁকা গুলি ছুড়তে থাকে। এসময় তার ছোট ভাই কামাল হোসেনকে লক্ষ্য করে গুলি ছোড়ে, তিনি নিচে বসে পড়লে গুলিটি তার মাথার ওপর দিয়ে চলে যায়। তারা আতঙ্কিত হয়ে পড়লে হাতে থাকা একটি কালো ব্যাগ ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ব্যাগে দুই লাখ ১১ হাজার টাকা ও দু’টি চেক ছিল বলে জানান তিনি। এ বিষয়ে থানায় জিডি করছি।
পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা জানান, পীরগঞ্জে এক বিকাশ কর্মীকে গুলি করে দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ৩ দুবর্ৃৃত্ত। গতকাল বুধবার দুপুরে উপজেলার পীরগঞ্জ-চতরা সড়কের শিমুলতলী বাজার হতে চতরাহাট যাবার পথে চৌধুরী মেলা ঈদগাহমাঠ নামক স্থানে রেজাউল ইসলাম নামের ওই বিকাশ কর্মীকে চলন্ত মোটরসাইকেল থেকেই ছিনতাইকারীরা গুলি করে। এ সময় রেজাউল মাটিতে লুটিয়ে পড়ে। এই সুযোগে ছিনতাইকারীরা তার ব্যাগে থাকা দেড় লাখ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। ডান পায়ে গুলিবিদ্ধ রেজাউলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ রেজাউল জানান, ঘটনার সময় তিনি বিকাশ এজেন্টদের কাছে টাকা পৌঁছে দেয়ার উদ্দেশে তার ব্যবহৃত মোটরসাইকেল যোগে চতরাহাট যাওয়ার পথে বর্ণিতস্থানে পৌঁছলে পৃথক একটি মোটরসাইকেল তাকে অনুসরন করে ৩ দুর্বৃত্ত গুলি করে। রেজাউল উপজেলার রওশনপুর গ্রামের নুরুল আমীনের পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা ও পীরগঞ্জে গুলি করে টাকা ছিনতাই
আরও পড়ুন