Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

ছাত্রলীগ নেতার মামলায় গ্রেফতার ক্লিনিক কর্মী রবিউল্লাহ রবি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৮:৪১ এএম

বগুড়ার শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম গাউস লিমনের দায়ের করা ডিজিটাল এ্যাক্টের মামলায় গ্রেফতার হল বগুড়ার একটি প্রাইভেট ক্লিনিকের কর্মী রবিউল্লাহ রবি (২১)।
বুধবার শাজাহানপুর থানার পুলিশ তাকে তার শাজাহানপুর রহিমাবাদ উত্তর পাড়ার বাড়ি থেকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।
গ্রেফতারের কারন জানিয়ে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, রবির বিরুদ্ধে অভিযোগ সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভিডিও কনটেন্ট তৈরি করে আপত্তিকর মন্তব্য সহ ফেসবুকে আপলোড দিয়েছে। এব্যাপারে মামলা হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে মামলাকারি ছাত্রলীগ নেতা জানান, রবি একজন জামায়াতি অনলাইন একটিভিস্ট। রেইনবো ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার নামের যে প্রতিষ্ঠানের সে কর্মি সেটার মালিক পিন্টু একজন সাবেক শিবির ক্যাডার।
ওই প্রতিষ্ঠানের শেয়ার হোল্ডার ও কর্মিরা সবাই জামায়াত শিবির সংশ্লিষ্ট।
তিনি বিষয়টি তদন্ত করার জন্য পুলিশের দৃষ্টি আকর্ষন করেন।



 

Show all comments
  • Nannu chowhan ১ এপ্রিল, ২০২১, ৯:৪৫ এএম says : 0
    Onader biruddhe kisu bollei jamat shibir pakistani rajakar ,mamla hamla kintu onara je din dopore baitul mokarrome jummar namaj shesh howar shathe shathe moshjide probesh kore pulisher shohaiotai musollider opor hamla kore goli kore otar vdo footage prokash howa shotteo kono bebsta neowa hoy na oporonto niriho shadharon manusher name mamla hoy ,norendro modike khod varoter jonogon koto rokom kotukti korse koi shekhaneto kono mamla hoy na " mar chaite mashir dorod beshi "
    Total Reply(0) Reply
  • Habibullah ১ এপ্রিল, ২০২১, ৯:১২ পিএম says : 0
    Police je eto taratari kaj korte pare ta jana chilona karon otiter itihas ta bolena. Police mone hoi manoshik rugi hoia geche tai vile geche mamla masher por mash ghuraite hoi.
    Total Reply(0) Reply
  • Khokon ১ এপ্রিল, ২০২১, ৯:১৯ পিএম says : 0
    আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না! জুলুমবাজ ও অত্যাচারীদের শেষ পরিণতি হয়েছে খুব ভয়াবহ!
    Total Reply(0) Reply
  • Saifullah ১ এপ্রিল, ২০২১, ১০:০৮ পিএম says : 0
    Awamider biruddhe kisu bollei jamat shibir pakistani rajakar ,mamla hamla kintu onara je din dopore namaj shesh howar shate shate moshjide policer shate mile musollider goli kore otar khobor ke nei? VDO footage prokash holeo kono bebsta neowa hoy na borong shadharon manusher name mamla hoy. Akmatro awami league eai prithibite eakta odvut dol je naki bina vote vin deshi netar sahajjo nia khomotai thake diner vote rate dia. Khuni modike jonogon chaini kintu shorkar jonogoner toakka na korei ekta koshai a che godi tok rakte. Khuni modi jeno shorkarer provu.
    Total Reply(0) Reply
  • Jahangir alom ১ এপ্রিল, ২০২১, ১০:৩৩ পিএম says : 0
    আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না! জুলুমবাজ ও অত্যাচারীদের শেষ পরিণতি হয়েছে খুব ভয়াবহ! আফসোস একজন কসাই মোদির জন্য সাধারণ মুসলমানের শহীদ হতে হল ভাবতেও অবাক লাগে ইতিহাস সাক্ষী দেয়,এদেশের রাজনৈতিক নেতা নেত্রীদেরসমাপ্তিটা হয় নিষ্ঠুর!বাংলাদেশের মতো নোংরা রাজনীতি পৃথিবীর কোথায় আছে?
    Total Reply(0) Reply
  • Abdullah ১ এপ্রিল, ২০২১, ১০:৩৫ পিএম says : 0
    Awami league mone kore tader netara gonga jole dhoa tulso pata. Tai awamir biruddhe kisu bollei pakistani noito rajaka hoi jai. Eita awami netader rokter dosh. Awamir jonmoi hoise churi, batpari, ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ