Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবার শুটিং-এ ফিরলেন আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১১:২৩ এএম

এতদিন মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন আনুশকা শর্মা। এবার কাজে ফেরার পালা। মা হওয়ার প্রায় আড়াই মাস পর কাজে ফিরলেন তিনি। তবে কোনও ছবির শুটিং নয়, একটি বিজ্ঞাপনের কাজ দিয়ে সেকেন্ড ইনিংস শুরু করলেন আনুশকা।

মাতৃত্বের ছুটি কাটিয়ে আনুশকা যে ফের চুটিয়ে ছবি করবেন তার আভাস তিনি ভামিকার জন্মের আগেই দিয়েছিলেন। তিনি একটি সাক্ষাৎকারে পরিষ্কার বলেছিলেন, “সন্তানের জন্মের পর আমি ফের ছবির শুটিং শুরু করব। বাড়িতে এমন এক সিস্টেম চালু করব যাতে বাড়ি,বাচ্চা এবং কাজের মধ্যে আমি একটা ব্যালেন্স করতে পারি। কাজ আমাকে করে যেতেই হবে। যতদিন বাঁচব, কাজ করে যাব। কারণ অভিনয় আমাকে যেভাবে আনন্দে রাখে, আর কিছুতে আমি সেই আনন্দ খুঁজে পাই না।”

জানুয়ারি মাসেই বিরুষ্কার ঘরে এসেছে নতুন অতিথি। এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তারা। নাম রেখেছেন ভামিকা। যদিও ভামিকাকে মিডিয়ার আলোয় এখনই নিয়ে আসতে একেবারেই রাজি নন বিরুষ্কা। সমস্ত মিডিয়াকে উপহার পাঠিয়ে তাদের সন্তানের ছবি না-তুলতে অনুরোধ করেছেন তারা। একেবারে ঘরোয়া ভাবে নিরিবিলিতে ‘পেরেন্টহুড’ উপভোগ করেছেন বিরুষ্কা।

উল্লেখ্য ২০১৭ এর ডিসেম্বরে ইতালিতে এক রাজকীয় অনুষ্ঠানে বিরাট কোহলিকে বিয়ে করেন আনুশকা শর্মা৷ তারপর থেকে বলিউডে কম, ক্রিকেট মাঠে বিরাটের পাশে বেশি দেখা গিয়েছে আনুশকাকে৷ গত বছর ২৭ আগস্ট সোশ্যাল মিডিয়ায় আনুশকা সন্তান সম্ভাবার কথা জানিয়েছিলেন কোহলি৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ