Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা সংক্রমণে মৌলভীবাজার শীর্ষে, ৫ম সিলেট

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১:১২ পিএম

করোনা সংক্রমণ বৃদ্ধির হার বিবেচনায় মৌলভীবাজার রয়েছে শীর্ষে। দ্বিতীয় অবস্থানে মুন্সীগঞ্জ, তৃতীয় চট্টগ্রাম, চতুর্থ ঢাকা ও পঞ্চম অবস্থানে সিলেট। গতকাল বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।

স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তি অনুযায়ী, বর্তমানে দেশের ৩১ জেলায় কোভিড-১৯-এর উচ্চ সংক্রমণ রয়েছে। সারা দেশে করোনা সংক্রমণের পরীক্ষার ভিত্তিতে তৈরি করা হয়েছে এ পরিসংখ্যান। যথাক্রমে জেলাগুলো হলো, (১) মৌলভীবাজার, (২) মুন্সীগঞ্জ, (৩) চট্টগ্রাম, (৪) ঢাকা, (৫) সিলেট, (৬) নরসিংদী, (৭) খুলনা, (৮) নারায়ণগঞ্জ, (৯) রাজবাড়ী, (১০) ফেনী, (১১) নোয়াখালী, (১২) চাঁদপুর, (১৩) শরীয়তপুর, (১৪) লক্ষ্মীপুর, (১৫) কুমিল্লা, (১৬) বরিশাল, (১৭) রাজশাহী, (১৮) বগুড়া, (১৯) নড়াইল, (২০) নীলফামারী, (২১) গাজীপুর, (২২) ফরিদপুর, (২৩) ব্রাহ্মণবাড়িয়া, (২৪) যশোর, (২৫) মাদারীপুর, (২৬) নওগাঁ, (২৭) রংপুর, (২৮) কিশোরগঞ্জ, (২৯) নাটোর, (৩০) টাঙ্গাইল ও (৩১) কক্সবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ