Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় মাস্ক না পরায় জেল-জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৪:০৮ পিএম

সারা দেশে কোভিড-১৯ এর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় জনসচেতনতা বৃদ্ধি এবং জনগণকে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতের লক্ষে খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত উপজেলা সদরের বিভিন্ন দোকানপাট, ব্যাংক, অফিস এবং রাস্তায় চলাচলরত জণসাধারণের মাঝে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহাবুবুল আলম এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে তিনি মাস্ক পরিধান না করার অপরাধসহ অন্যান্য অপরাধে সংক্রমণ রোগ প্রতিরোধ নির্মুল আইন ২০১৮ এর ২৪ ধারায় ৬ টি মামলায় ৬ হাজার টাকা জরিমানা করেন এবং আরাফাতুজ্জামান নাইম নামে এক যুবককে ৪ ঘন্টার কারাদণ্ড প্রদান করেন। এ সময় তিনি জণসাধারণের মাঝে বিনামূল্য মাস্ক বিতরণ করেন।

এর আগে সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম তার অফিস কক্ষে দিঘলিয়া উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহণের ২ বছর পূর্তি উপলক্ষে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরীন ময়নাকে ফুলের তোলা দিয়ে অভিনন্দন জানান। এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আব্দুস সামাদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আহসানউল্লাহ চৌধুরী, খুলনা গেজেটের রিপোর্টার একরামুল হোসেন লিপু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ