Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের ‘বার বার দেখো’ এবং ‘ফ্রিকি আলি’ ফিল্ম দুটি মুক্তি পাচ্ছে আগামীকাল।
এক্সেল এন্টারটেইনমেন্ট, ধর্ম প্রডাকশন্স এবং এরোস ইন্টারন্যাশনালের ব্যানারে রোমান্টিক ড্রামা ‘বার বার দেখো’ মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ফারহান আখতার, রিতেশ সিদ্ধানি, করণ জোহর এবং সুনীল এ. লুল্লা। পরিচালনা করেছেন নিত্য মেহরা। এটি বলিউডে তার অভিষেক চলচ্চিত্র। অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা, সারিকা, রাম কাপুর, তাহা শাহ, সায়ানি গুপ্ত এবং রজিত কাপুর। অমল মালিক, অর্ক, বাদশাহ, বিলাল সাঈদ, জাসলিন রয়েল এবং প্রেম হরদিপ চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। দুজনের মধ্যে প্রেমে কোনও সমস্যা নেই কিন্তু প্রেমিকটি দিব্যদৃষ্টিতে তাদের সম্পর্কে ভবিষ্যৎ পরিণতি দেখে বিয়ে করতে বেঁকে বসে।
সালমান খান ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘ফ্রিকি আলি’। স্পোর্টস নিয়ে রোমান্স কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন সালমান খান। সোহেল খানের পরিচালনায় অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, এমি জ্যাকসন, আরবাজ খান, নিকিতিন ধির. জাস অরোরা, পরেশ গনত্র, সীমা বিশ্বাস, জ্যাকি শ্রফ এবং আসিফ বসরা। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন সাজিদ আলি এবং ওয়াজিদ আলি। গল্ফকে ধনবান আর অভিজাত শ্রেণির খেলা হিসেবে গণ্য করা হলেও এক সাধারণ সন্ত্রাসী সেই খেলায় নিজের দক্ষতা প্রমাণ করে কাকতালীয় এক পরিস্থিতিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ