Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

কুমিল্লায় মেয়েদের উত্ত্যক্ত করা নিয়ে বিয়ে বাড়িতে সংঘর্ষে নিহত ২, আহত ২০

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৯:৪৭ পিএম

বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে মেয়েদের উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে কুমিল্লার দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে । মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। মারাত্মক আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন আব্দুল্লাহপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (২০) ও একই গ্রামের রেনু মিয়ার ছেলে ফাহিম (১৯)।

গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে আবদুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি গুরুতর আহতদের মধ্যে আছেন মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের সেলিম মিয়ার ছেলে সজিব (১৮)। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মজিবুর রহমানের ছেলে মামুনের (২০) বুক ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। জয়নাল আবেদীনের ছেলে আক্তার হোসেনের (১৮) পেটের ভুড়ি বের হয়ে গেছে।

দেবিদ্বার ও ব্রাহ্মণপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আমির উল্লাহ জানান, দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান চলছিলো। সেখানে নাচ গানের আয়োজন ছিলো। নাচ-গানের অনুষ্ঠান দেখতে পাশের মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের কিছু ছেলে আসে। তারা আয়োজকদের বাড়ির মেয়েদের উত্ত্যক্ত করে বলে অভিযোগ উঠে। গুঞ্জর গ্রামের ছেলেদের সেখান থেকে বের করে দেয়া হয়। তারা পুনরায় আরও বেশি ছেলে নিয়ে প্রতিশোধ নিতে আসে। তাদের আবদুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে বাধা দিলে সেখানে দুইপক্ষের সংঘর্ষ হয়। আমরা দুইজনের মরদেহ উদ্ধার করেছি। আহতদের মধ্যে আরও দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ