Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

দুলাল আহমদ সভাপতি মুজতবা হাসান সম্পাদক

আনজুমানে তালামীযে ইসলামিয়া

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৭ এএম

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ২০২১-২০২২ সেশনের কেন্দ্রীয় কাউন্সিল গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের একটি অভিজাত কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. দুলাল আহমদকে সভাপতি ও মোজতবা হাসান চৌধুরী নুমানকে সাধারণ সম্পাদক এবং মনজুরুল করিম মহসিনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৩ সদস্য বিশিষ্ট ২০২১-২২ সেশনের কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। পরিষদের অন্যান্য দায়িত্বশীল হলেন, সহ-সভাপতি মাসুম আহমদ, হুমায়ুনুর রহমান লেখন, সহ-সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, জাহেদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদ্বওয়ানুল হক শিমুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান আহমদ, রফিকুল ইসলাম তালুকদার, অর্থ সম্পাদক আব্দুল জলিল, অফিস সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, সহ-অফিস সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, আব্দুল গণি সোহাগ, প্রশিক্ষণ সম্পাদক শেখ আলী হায়দার, সহ-প্রশিক্ষণ সম্পাদক সোলাইমান আহমদ চৌধুরী, মিফতাহুল ইসলাম তালহা, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কবির আহমদ, নূর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন খান, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সহ-স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান শাকের, সৈয়দ মাজহারুল ইসলাম। সদস্য-মাসরুর হাসান জাফরী, আব্দুল আউয়াল, মাহফুজুর রহমান, মারুফ আহমদ, কুতুব আল ফরহাদ, ছায়েম হোসাইন, কাওছার হামিদ সাজু।

বিদায়ী সভাপতি আখতার হোসাইন জাহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখনের পরিচালনায় কাউন্সিল অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আনজুমানে আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ফখরুল ইসলাম ও মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ