Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা : আহত ২০

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

ঝালকাঠির নলছিটিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীর হামলায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী এইচএম আখতারুজ্জামান বাচ্চুর ২০ কর্মী আহত হয়েছে। এ সময় হামলাকারীরা ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষ, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও এমপি আমির হোসেন আমুর ছবি ভাঙচুর করে। গত বুধবার রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও আহতরা জানায়, আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুর কর্মী সমর্থকরা রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদে প্রচার-প্রচারণার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় দলের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মল্লিকের নেতৃত্বে বহিরাগত লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। বাচ্চুর কর্মী সমর্থকরা ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষে আশ্রয় নিলে হামলাকারীরা কক্ষ ভাঙচুর করে। তারা কুপিয়ে ও পিটিয়ে বাচ্চুর ২০ কর্মী সমর্থককে আহত করে। ভাঙচুর করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আমির হোসেন আমুর ছবি।
নলছিটি থানার ওসি আলী আহমেদ জানান, পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ