Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

গোয়ালন্দে গুলিবিদ্ধ আ.লীগ নেতার মৃত্যু

রাজবাড়ী জেলা ও গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় গুলিবিদ্ধ আ.লীগ নেতা আ. গনি মন্ডল (৬৫) মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের টানা পাঁচবারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এছাড়া তিনি উপজেলা আ.লীগের সাবেক ত্রাণবিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আ.লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান কার্যকরী কমিটির সদস্য। আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লাপাড়ার বিন্দু মোল্লার ছেলে। দৌলতদিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও নিহতের চাচাতো ভাই শফিকুর রশিদ টিটু জানান, গুলি ভাইয়ের পেটেই রয়ে গিয়েছিল। এনাম মেডিক্যালে অপারেশন করে গুলি বের করা হয়। কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। আমরা এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

সরেজমিন জানা যায়, আ. গনি মন্ডলের মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারে চলছে শোকের মাতম। জনগণ তার মৃত্যুতে বিক্ষুব্ধ হয়ে উঠছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত বুধবার রাত ১০টার দিকে তিনি ইউনিয়নের সামনে চায়ের দোকান থেকে পাশেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলে দুর্বৃত্তরা এসে খুব কাছ থেকে তাকে গুলি করে। গুলি তার পেটে বিদ্ধ হয়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকার সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয়।
গোয়ালন্দঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আমরা ন্যক্কারজনক এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিতকরণ ও গ্রেফতারের জন্য অভিযানে নেমেছি। জনগণকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ