Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১০:৪১ পিএম

পুঠিয়ায় রুকাইয়া খাতুন (১৪) নামের এক নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহৃত রুকাইয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের বড়বাড়িয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ও কাশিয়াপুকুর গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে।

গত ২৮ মার্চ রবিবার সকালে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কাশিয়াপুকুর এলাকায় এ অপহরণের ঘটনাটি ঘটে। পরে ৩০ মার্চ জাহাঙ্গীর আলম বাদী হয়ে পুঠিয়া থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানাগেছে, গত রবিবার বাগমারা উপজেলার জামগ্রাম (মধ্যপাড়া) মৃত শামসুল ইসলামের ছেলে রাকিব (২০) ও তার কয়েক জন সহযোগীদের নিয়ে একটি অজ্ঞাত সিএনজিতে করে রুকাইয়াকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়। পরে রুকাইয়াকে বাড়িতে না পেয়ে তার আত্মীয় স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি শুরু করে। খোঁজা খুঁজির এক পর্যায়ে জানাতে পরে রাকিব নামের এক বখাটে যুবক ও তার কয়েকজন সহযোগীরা মিলে রুকাইয়াকে অপহরণ করে নিয়ে যায়।

এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী জানান, আমার তাদের অবস্থান নিশ্চিত হয়ে মেয়েটিকে উদ্ধার ও আসামীদের আটকের চেষ্টা করে যাচ্ছি। তারা যে মোবাইলটি ব্যবহার করেছে মাঝে মধ্যে তা খুলা থাকছে। বেশির ভাগ সময় মোবাইলটি বন্ধ থাকার কারণে তাদের অবস্থান নিশ্চিত হতে একটি সময় লাগছে। তবে অল্প সময়ের মধ্যে তাদের অবস্থান নিশ্চিত হওয়া যাবে বলে এ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ