Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

সিরাজদিখানে হেফাজতের তান্ডবের প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ-সমাবেশ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১১:৩৮ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে গত ২৮ মার্চ হেফাজতের তান্ডব ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ করা হয়েছে। গতকাল (১লা এপ্রিল) বৃহস্পতিবার বিকালে উপজেলার নিমতলা এলাকায় ঢাকা-মাওয়া হাইওয়ে সংলগ্ন লোকাল সড়কে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব লুৎফর রহমান, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কাশেম মিয়া, বর্তমান ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্তার তুহিন, ইছাপুরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওয়ায়, লতব্দি ইউপি চেয়ারম্যান এস,এম সোহরাব হোসেন, সাবেক চেয়ারম্যান হাফেজ মোহাম্মদ ফজলুল হক, বালুরচর ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টু, মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, তাঁতীলীগ সভপতি রাসেল।

এছাড়া মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগসহ আওয়ামী ও আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ