Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

পটুয়াখালীর বাউফলে ইউপি নির্বাচনের প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৪:০১ পিএম

৫০ উর্ধ্ব এক গৃহবধূ গনধর্ষনের শিকার হয়েছেন বলে বাউফল থানায় অভিযোগ করেছেন ধর্ষনের শিকার নারী। জেলার বাউফলের চন্দ্রদ্বীপে ইউপি নির্বাচনে এক প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারনা চালিয়ে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার রাতে ঘটনা ঘটে বলে ঐ নারী অভিযোগ করেছেন।

জানা গেছে, বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের প্রার্থী নিলুফা বেগমের পক্ষে বৃহস্পতিবার রাত ৯টার দিকে প্রচার-প্রচারনা শেষে ওই গৃহবধূ বাড়ি ফেরার পথে তিনজন যুবক তাকে মুখ চেপে নির্জন একটি জায়গায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর ধর্ষণকারীরা ওই গৃহবধূকে ফেলে রেখে পালিয়ে যায় । পরে ওই গৃহবধূ স্থানীয় মজিবর হাওলাদার বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। আজ শুক্রবার সকালে ধর্ষিত ওই গৃহবধূ বাউফল থানায় গিয়ে অভিযোগ দাখিল করেন।

চন্দ্রদ্বিপ ইউনিয়নের চেয়ারম্যান (বর্তমানে চেয়ারম্যান প্রার্থী) এনামুল হক আলকাস মোল্লা বলেন,‘খবর পেয়ে আমি ওই রাতেই গৃহবধূর সাথে দেখা করেছি। তিনি আমাকে জানিয়েছেন, তিন ব্যক্তি পিছন দিক থেকে এসে তার মুখ বেধে ফেলে। এরপর একটি নির্জন জায়গায় নিয়ে ধর্ষন করেছে। দুই ব্যক্তি তাকে ধর্ষন করেন বলে ওই গৃহবধূ আমাকে জানিয়েছেন। এর মধ্যে এক ধর্ষক লম্বা আরেক জন তার চেয়ে একটু খাটো হবে। এরপর কামাল নামের এক ধর্ষনকারী অন্য দুই সহযোগীকে তাকে ঘটনাস্থলের অদূরে নদীতে ফেলে দেয়ার কথা বলেন। কিন্তু তারা রাজী হয়নি। আমি ওই গৃহবধূকে থানায় গিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দিয়েছি।’

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন,‘অভিযোগককারী ওই গৃহবধূর বয়স ফিফটি প্লাস, আমরা তার অভিযোগের সত্যতা যাচাই বাচাই করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ