Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

পটুয়াখালী জমিয়াতুল মোদার্রেছীন জেলা সহ-সভাপতি মাও. মোস্তাফিজুর রহমানের করোনায় মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৫:১৩ পিএম

আজ ভোর রাতে পটুয়াখালীর গলাচিপা কালিকাপুর নুরিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ পটুয়াখালী জমিয়াতুল মোদার্রেছীন জেলা সহ-সভাপতি মাও: মো: মোস্তাফিজুর রহমান খান করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।(ইন্নানিল্লাহি ---রাজেউন)।
পটুয়াখালী হাসপাতাল সূত্রে জানা গেছে,গত ২৯ মার্চ জ্বর,শ্বাসকষ্ট নিয়ে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেপিড এন্টিজেন্ট টেস্টে পজেটিভ সনাক্ত হন মোস্তাফিজুর রহমান। ঐ দিনই তিনি বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। আজ ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।মৃত মোস্তাফিজুর রহমানের বাড়ী পটুয়াখালীর ধরান্দীতে।
গলচিপা উপজেলা স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মনিরুল ইসলাম জানান,আজ বাদ জুমা স্বাস্থ্য বিধী মেনে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। পরিবারের লোকজনদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।উল্লেখ্য এনিয়ে পটুয়াখালীতে কেরানায় ৪৩ জন মারা গেলেন।
এদিকে জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি মাওলানা মো: মোস্তাফিজুর রহমান খানের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি প্রদান করেছেন জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মো: আব্দুল হান্নান আজিজি ও সেক্রটারি শাহ মাহমুদ ওমর জিয়াদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ