Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনায় হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৭:২৬ পিএম

ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের নির্বিচারে গুলিতে ১৮জন শহীদ ও অসংখ্য ধর্মপ্রাণ মুসুল্লীদের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ করেছে।
জুমার নামাজের আগেই বিপুল সংখ্যক পুলিশ জেলা শহরের আখড়ার মোড় ও বারহাট্টা রোডে সর্তক অবস্থান নেয়। শুক্রবার বাদ জুমা হেফাজতে ইসলাম নেত্রকোনা জেলা শাখার নেতাকর্মীরা জেলা শহরের বারহাট্টা রোডস্থ জামিয়া মিফতাহুল উলুম মাদরাসা থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাদেরকে বাঁধা দেয়। পরে হেফাজতের নেতাকর্মীরা মাদরাসার সামনের তিন রাস্তার মোড়ে বিক্ষোভ সমাবেশ করে। এ সময় পুলিশ তাদের চারপাশে কড়া নিরাপত্তা বলয় তৈরি করে ঘিরে রাখে।
বিক্ষোভ সমাবেশে বক্তারা হেফাজতে ইসলাম ১৮ জন নেতাকর্মীকে গুলি করে হত্যা ও অসংখ্য ধর্মপ্রাণ মুসল্লীদের উপর ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা জানান।
এ সময় দায়িত্ব পালনরত পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ফখরুজ্জামান জুয়েল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুনের সাথে কথা বললে তারা বলেন, জেলা শহরের আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতেই পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মিছিল বের করে নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ