Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

সিলেটে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে এক প্রবাসী নারীর শ্লীলতাহানীর চেষ্টা : কারাগারে হোটেল কর্মচারী শাহীন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৭:৪৪ পিএম

সিলেটে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে এক যুক্তরাজ্য প্রবাসী নারীর শ্লীলতাহানি চেষ্টায় এক যুবককে আটক করেছে এসএমপির কোতোয়ালী মডেল থানা পুলিশ। যুবকের নাম শাহীন আহমদ। নগরীর নুরজাহান গ্র্যান্ড আবাসিক হোটেলের একজন কর্মচারী সে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় একটি মামলাও দায়ের করেছেন শ্লীতাহনীর শিকার ওই প্রবাসী নারী। মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। নুরজাহান গ্র্যান্ড আবাসিক হোটেলের হোটেলে প্রাতিষ্টানিক কোয়ারেন্টিনে আছেন ওই প্রবাসী নারী। বৃহস্পতিবার রাত সোয়া ১১টায় হোটেলে ওই নারীর রুমের দরজায় কড়া নাড়ে শাহীন। দরজা খুলতেই শাহীন তার উপর ঝাঁপিয়ে পড়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। সেই মুর্হুতে ওই নারী সুর চিৎকার করলে আশপাশ কক্ষের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে তাকে। পরে পুলিশ এসে শাহীনকে আটক করে নিয়ে যায় কোতোয়ালি থানায়। কোতোয়ালি মডেল থানার অফিসার (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, জানান, মামলা দায়ের করা হয়েছে শাহীনের বিরুদ্ধে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে তাকে। তিনি আরোও বলেন, বিষয়টি জেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে পারে জেলা প্রশাসন।
প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে বিমানের একটি ফ্লাইটে করে ওই নারী সহ ৮৩ জন যাত্রী আসেন সিলেটে। এরমধ্যে হোটেল নূরজাহানে ৬, হোটেল অনুরাগে ১১, হোটেল স্টার প্যাসিফিকে ১, হোটেল লা রোজে ১৭, হোটেল লা ভিস্তায় ৮, হোটেল রেইন বো গেস্ট হাউজে ১০, রয়েল প্লামে ১, হোটেল হলি গেটে ১৭ ও হোটেল হলি সাইডে ৩ জন প্রবাসীকে রাখা হয়েছে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ