Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে শ্রমিককে কুপিয়ে হত্যা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত ২০ হাজার টাকা চাঁদা না দেয়ায় হৃদয় ফরাজী নামে বালুবাহী বলগেটের এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এসময় শরীফ নামে আরও এক শ্রমিক আহত হয়েছে। এ ঘটনায় গত বৃহস্পতিবার রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, রাজধানীর খিলক্ষেত থানার মস্তুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী হাবিবুর রহমানের নেতৃত্বে একদল দীর্ঘদিন যাবৎ বালু নদীতে চলাচলকারী বালুবোঝাই বলগেটে চাঁদাবাজি করে আসছিল। গত মঙ্গলবার রাতে হাবিবুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী রূপগঞ্জ উপজেলার ভোলানাথপুর এলাকায় বালু নদীতে নবী মিয়ার বলগেটে চাঁদার দাবিতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা বলগেটের শ্রমিক হৃদয় ফরাজী ও শরীফকে কুপিয়ে আহত করে বালু নদীতে ফেলে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ও ডুবুরিরা খোঁজাখুঁজি করে রাতেই শরীফকে জীবিত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। অন্যদিকে হৃদয় ফরাজী নিখোঁজের তিনদিন পর গত বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত হৃদয় ফরাজীর বাড়ি ভোলার চরফ্যাশন এলাকায়। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ