Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে স্কুলছাত্রীকে অপহরণ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বাবা-মাকে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বরিশালের আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। স্থানীয়রা অচেতন অবস্থায় পিতা-মাতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান চলছে।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার বাশাইল গ্রামের শহীদ মৃধার কন্যা ও বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে পার্শ্ববর্তী মাগুরা গ্রামের হারুন শিকদারের পুত্র আবির শিকদার দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এ ঘটনায় বখাটে আবিরের পরিবারের কাছে বিচার দিলে সে আরও ক্ষিপ্ত হয়।
গত মঙ্গলবার রাতে ওই ছাত্রীর বাবা শহিদুল মৃধা ও মা বিলকিস বেগমকে কৌশলে খাবারের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করে স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।
আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় গত বৃহস্পতিবার দুপুরে তার মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অপহৃতকে উদ্ধার ও আসামিকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী অপহরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ