Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

২০ বছর পর ছাড়া পাওয়া ফিলিস্তিনিকে আবারও গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

২০ বছর পর ছাড়া পাওয়ার আনন্দে অনুষ্ঠান করায় ফিলিস্তিনি ব্যক্তিকে একদিন পর আবার গ্রেফতার করেছে ইহুদিবাদী রাষ্ট্র ইসরাইল। ছাড়া পাওয়ার ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্যে মজিদ বারবার নামে ওই ফিলিস্তিনের বাড়িতে টিয়ারগ্যাস ও রাবার বুলেট ছুড়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।
ইসরাইলি জেলখানা থেকে ২০ বছর পর ছাড়া পাওয়ার একদিন পর ৪৫ বছরের মজিদ বারবারকে মঙ্গলবার রাতে আবার গ্রেফতার করা হয়। জেরুজালেমের রাস-আল-আমৌদ এলাকা থেকে ২০০১ সালে ওই ফিলিস্তিনি যুবককে প্রথম গ্রেফতার করা হয়েছিল।
মজিদের ভাই ইজ্জেদিন বারবার গণমাধ্যমকে জানান, ২০ বছর কারাভোগের পর গত সোমবার তার ভাই ইসরাইলি জেল থেকে ছাড়া পান। এ উপলক্ষ্যে তার পরিবার এক অনুষ্ঠানের আয়োজন করে। আর এতেই ক্ষিপ্ত হয়ে দখলদার ইসরাইলি বাহিনী তার বাড়িতে টিয়ারগ্যাস ও রাবার বুলেট ছুড়ে ১২ জনকে আহত করে মজিদকে আবার গ্রেফতার করে নিয়ে যায়।সূত্র : আরব নিউজ।



 

Show all comments
  • salman ৩ এপ্রিল, ২০২১, ৭:০৩ এএম says : 0
    Yeah Allah, ai Borno Badhi, Nobbo Hitlar, Feroun, Nomrud, Karun, Saddad er Pretatta, YAHUDI Zalim der tumi DHONGSHO kore daw...ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিনি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ