Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে মাওলানা মোস্তাফিজুর রহমানের ইন্তেকাল

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর গলাচিপা কালিকাপুর নুুরিয়া ফাযিল মাদরাসার প্রিন্সিপাল জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি মাওলানা মো. মোস্তাফিজুর রহমান খান করোনায় আক্রান্ত হয়ে গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

জানা গেছে, গত ২৯ মার্চ জ্বর, শ্বাসকষ্ট নিয়ে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে র‌্যাপিড এন্টিজেন টেস্টে পজেটিভ শনাক্ত হন মোস্তাফিজুর রহমান। ওই দিনই তিনি বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। গতকাল ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মোস্তাফিজুর রহমানের বাড়ি পটুয়াখালীর ধরান্দীতে।
গলচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুল ইসলাম জানান, গতকাল বাদ জুমা স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। পরিবারের লোকজনদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। এদিকে মাওলানা মো. মোস্তাফিজুর রহমান খানের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি প্রদান করেছেন জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মো. আব্দুল হান্নান আজিজি ও সেক্রেটারি শাহ মাহমুদ ওমর জিয়াদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ