Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতালে শচীন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

গত ২৭ মার্চ করোনা ধরা পড়ে শচীন টেন্ডুলকারের শরীরে। এরপর নিজ বাসাতেই ছিলেন তিনি। তবে চিকিৎসদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছেন এ কিংবদন্তি ক্রিকেটার। বিষয়টি নিজেই জনিয়েছেন শচীন।
গতকাল নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করে শচীন লিখেছেন, ‘আপনাদেরকে ধন্যবাদ। শুভেচ্ছা ও প্রার্থনা করে আমার পাশে থাকার জন্য। চিকিৎসদের পরামর্শ অনুযায়ী বাড়তি সতর্কতার জন্য আমি হাসপাতালে ভর্তি হয়েছি। তবে আমি আশা করি কয়েকদিনের মধ্যেই আবার বাড়িতে ফিরতে পারব। প্রত্যেকে নিজের প্রতি যত্নবান হোন এবং সাবধানে থাকুন।’
পাশাপাশি একই টুইটে ভারতের সবশেষ ওয়ানডে বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তি উপলক্ষ্যেও বার্তা দিয়েছেন মাস্টার ব্লাস্টার, ‘আমাদের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তিতে সমস্ত ভারতীয়দের এবং আমার সতীর্থদের শুভেচ্ছা জানাই।’
গত সপ্তাহে আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন শচীন। সে সময় বলেছিন, সবরকম সচেতনতা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট এসেছে। তবে পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। এরপর নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে ছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শচীন

৩ এপ্রিল, ২০২১
২৬ ডিসেম্বর, ২০২০
২৬ মার্চ, ২০১৬
২৪ মার্চ, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ