Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

যুব সংহতির প্রতিষ্ঠাবার্ষিকী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে গতকাল জাতীয় যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচ.এম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন এর সঞ্চালনায় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরে পায়রা উড্ডয়ন, বেলুন উত্তোলন, আলোচনা সভা, কেক কাটা ও দো‘আ মাহফিলের মধ্যদিয়ে জাতীয় যুব সংহতির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন জাতীয় যুব সংহতি নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক মোঃ হেলাল উদ্দিন, হেলাল উদ্দিন হেলাল, শেখ সারোয়ার, মো: দ্বীন ইসলাম শেখ, সদস্য- মাঈনুদ্দিন মাঈনু, নজরুল ইসলাম, জিয়াউর রহমান বিপুল, শাহীন আলীম, মোঃ নজরুল, এ্যাড. আবু ওয়াহাব, সালাম হাওলাদার, কাজী শাহীন, ওমর আলী খান মান্নাফ সহ জাতীয় যুবসংহতি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Ataul goni ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৫ পিএম says : 0
    Welcome to all
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুব সংহতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ